যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে লেগুনাচালক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশ: 2022-04-18 05:10:14 | রাজধানী

রাজধানীর যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় ছুরিকাঘাতে আকাশ (২২) নামে এক লেগুনাচালকের মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ধোলাইপাড় কবরস্থান রোড মসজিদের সামনের রাস্তায় এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে তাঁর মৃত্যু হয়।নিহত আকাশের ছোট ভাই মো. শাওন জানায়, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার পদ্মারচর গ্রামে। বর্তমানে কদমতলির মুরাদপুর এলাকায় তারা থাকে। তার বাবার নাম শামসুদ্দিন। তাদের মা অনেক আগেই মারা গেছে। বাবা শামসুদ্দিন আরেকটা বিয়ে করে মুরাদপুরের বাসায় থাকেন। এরপর থেকে আকাশ খুব একটা বাসায় আসত না। লেগুনাস্ট্যান্ডেই বেশির ভাগ থাকত। দুই ভাই এক বোনের মধ্যে আকাশ ছিল দ্বিতীয়।

শাওন বলে, ‘শাওন কোনো কোনো সময় লেগুনা চালাইত, আবার হেলপারিও করত।’
শাওনের দাবি, আহত অবস্থায় তাঁর ভাই আকাশ বলেছেন, ‘মেহেদি হাসান বাট্টি নামের এক যুবক তাঁকে ছুরিকাঘাত করেছে। তবে কেন তাঁকে ছুরিকাঘাত করেছে, তা বলতে পারে নাই।’
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুল হক বলেন, ‘ভোরে কবরস্থান রোড মসজিদের সামনের রাস্তায় আহত রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল আকাশ। খবর পেয়ে সেখান থেকে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।’এসআই বলেন, নিহতের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে। তবে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।