ইজরায়েলকেও হাইড্রোক্সিক্লোরোক্যুইন দিল ভারত: মোদিকে ধন্যবাদ জানালেন নেতানিয়াহু

ইজরায়েলকেও হাইড্রোক্সিক্লোরোক্যুইন দিল ভারত, মোদিকে ধন্যবাদ জানালেন নেতানিয়াহু। প্রধানমন্ত্রী মোদির সঙ্গে ছবি টুইট করেন ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু, এই সহায়তার জন্যে ভারতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ।
ভারতে করোনা আক্রান্তদের চিকিৎসার ক্ষেত্রে এখন অনেকটাই কার্যকরী হচ্ছে ম্যালেরিয়ার প্রতিষেধক ড্রাগ হাইড্রোক্সিক্লোরোক্যুইন। তাই স্বভাবতই শুধু ভারতই নয়, গোটা বিশ্বই এই ওষুধ হাতে পেতে চাইছে।
আগেই মার্কিন যুক্তরাষ্ট্রকে হাইড্রোক্সিক্লোরোক্যুইন সরবরাহ করেছিল ভারত। এবার করোনা আক্রান্ত ইজরায়েলেরও পাশে দাঁড়াল ভারত। হাইড্রোক্সিক্লোরোক্যুইন পাঠানো হল সেদেশেও। এই সহায়তার জন্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। প্রধানমন্ত্রী মোদির সঙ্গে নিজের একটি ছবিও টুইট করেন নেতানিয়াহু।
ইজরায়েলের প্রধানমন্ত্রী নিজের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করেছেন, ইজরায়েলে ক্লোরোক্যুইন পাঠানোর জন্যে আমার প্রিয় বন্ধু এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানাই। ইজরায়েলের সমস্ত নাগরিকের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ। গত ৩ এপ্রিল নেতানিয়াহু এই বিষয়ে ভারতের প্রধানমন্ত্রী মোদির সঙ্গে ফোনে কথা বলেছিলেন।